Home পঃবঃ নির্বাচন ২০২১ লোকসভা অতীত, এবার সরকার গঠনে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত শক্ত করবে দিনহাটা- প্রার্থী...

লোকসভা অতীত, এবার সরকার গঠনে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত শক্ত করবে দিনহাটা- প্রার্থী হয়ে প্রথম প্রতিক্রিয়া উদয়ন গুহের (Udayan Guha)।

Nisith Pramanik Vs Udayan Guha
উদয়ন গুহ

নিজস্ব সংবাদদাতা, দিনহাটাঃ প্রত্যাশিতভাবেই দিনহাটায় তৃনমুল কংগ্রেসের প্রার্থী হলেন উদয়ন গুহ (Udayan Guha)। প্রার্থী ঘোষণা হওয়ার পরে টেলিফোনে NorthBengalTodayকে প্রথম প্রতিক্রিয়া দিলেন তিনি। ২০২১ সালে নতুন করে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার গঠন করতে দলনেত্রীর হাত শক্ত করবে দিনহাটা। ফের দিনহাটায় প্রার্থী করায় দলের কাছে কৃতজ্ঞ তিনি।

পড়ুন উদয়ন গুহের প্রথম প্রতিক্রিয়া

দল ফের প্রার্থী করায় আমি দলের কাছে কৃতজ্ঞ। লোকসভা নির্বাচন অতীত, ২০২১ সালে মমতা বন্দ্যোপাধ্যায়ের নতুন সরকার গড়তে দিনহাটা ভুমিকা থাকবে। দলনেত্রীর হাত শক্ত করবে দিনহাটা। -টেলিফোনের ওপর প্রান্ত থেকে জয়ের বিষয়ে দৃঢ় বিশ্বাসী উদয়ন গুহ NorthBengalTodayকে জানালেন।

 

ফের উদয়ন (Udayan Guha)কেন প্রার্থী

লোকসভা নির্বাচনে দিনহাটায় পিছিয়ে ছিল তৃনমুল কংগ্রেস। ভোটের পরে তৃনমুলের  অনেকে দল বদল করে বিজেপিতে যোগ দিয়েছে । কিন্তু উদয়ন গুহ সে পথে না এগিয়ে দলনেত্রীর হাত আকড়ে থেকেছে। লোকসভার ফলাফলের পরে উদয়ন গুহের(Udayan Guha) গাড়িতে আক্রমন হয়। গাড়ি ভাঙলেও অল্পেতে প্রানে বাঁচেন তিনি। তারপরেও দলের হয়ে  যেভাবে গ্রাম গঞ্জে প্রচারে বেরিয়েছেন তা নজর এড়ায় নি দল নেত্রীর। এদিন প্রার্থী করে সেই মুল্য  দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

ভোটে জিততে ভরসা

মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন আর শক্তিশালী সংগঠন কেই ভরসা করছেন উদয়ন গুহ।    তাঁর দাবি, দিনহাটায় যে ভাবে উন্নয়ন হয়েছে তাঁর প্রতিফলন হবে ভোট বাক্সে। দিনহাটা বরাবরই তৃনমুল কংগ্রেসের শক্তিশালী ঘাটি। দলনেত্রীর নতুন সরকার গঠনে দিনহাটা যাতে অগ্রনী ভুমিকা নেয় এজন্য কর্মীরা আপ্রান চেষ্টা করবে।

ভোটের চ্যালেঞ্জ

প্রতিটি নির্বাচনেই নিজের কাছে চ্যালেঞ্জ বলে দাবি করেন উদয়ন বাবু (Udayan Guha)। বিরোধীরা যতই চেষ্টা ক্রুক মানুষের আশির্বাদ থাকায় জয়ী হবেন তিনি বলে দাবি করেন। যদিও দলের আভ্যন্তরীণ কোন্দল নিয়ে কোনো মন্তব্য করেন নি। গোষ্ঠী কোন্দল মিটিয়ে একসাথে ভোটে নামলে জয় অনেক টাই নিশ্চিত বলে উদয়ন ঘনিষ্ঠরা দাবি করেছে।

 

NO COMMENTS

Leave a Reply

%d bloggers like this:
Skip to toolbar