Home পঃবঃ নির্বাচন ২০২১ দলীয় নির্দেশ পেলে বিজেপি কর্মীর বাড়ির সামনে পাহারাদার হয়ে দাঁড়িয়ে থাকবো- সাংসদ...

দলীয় নির্দেশ পেলে বিজেপি কর্মীর বাড়ির সামনে পাহারাদার হয়ে দাঁড়িয়ে থাকবো- সাংসদ নিশীথ প্রামানিক

MP Nisith Pramanik Vs Udayan Guha
নিশিথ প্রামানিক

নিজস্ব সংবাদদাতা,কোচবিহারঃ দলীয় নির্দেশেই বিধান সভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি। দল যদি নির্দেশ দেয় পঞ্চায়েত নির্বাচনে লড়াই করার তাই করবো। এমনকি সাংসদ পদ থেকে ইস্তফা দিয়ে দলের কর্মীর বাড়ির সামনে রাত জেগে পাহাড়া দিতে বললে তাও করতে রাজী আছি আমি।  দিনহাটা বিধান সভায় বিজেপি প্রার্থী হওয়ার পরে সাংবাদিক দের জানালেন বিজেপি সাংসদ নিশীথ প্রামানিক । সাংসদ নিশীথ প্রামানিক (MP NISITH PRAMANIK) দাবি করেন, দিনহাটার মানুষের স্বাধীনতা ফিরিয়ে দিতেই ভোটে লড়ছেন। রাজ্যে  ক্ষমতায় এলে সোনার বাংলা তৈরির পাশাপাশি দিনহাটাতেও উন্নয়ন করবে বিজেপি। মানুষের বাক স্বাধীনতা আটকে রাখবে না তারা।

বিজেপি সাংসদ নিশীথ প্রামানিক বলেন, দল সিদ্ধান্ত নিয়ে আমাকে দিনহাটা কেন্দ্রে বিধানসভা নির্বাচনে প্রার্থী করেছে। দলের নির্দেশ মেনে আমি নির্বাচনে লড়াই করতে প্রস্তুত। দল যদি নির্দেশ দেয় পঞ্চায়েত নির্বাচনেও আমি দাড়াতে পারি। যদি বলে সাংসদ সহ সমস্ত দলীয় ও সরকারী পদ থেকে ইস্তফা দিয়ে দলীয় কর্মীর বাড়িতে রাত জেগে পাহাড়া দিতে হবে। একজন দলের সৈনিক হিসেবে সেই নির্দেশ পালনেও এক পা পিছপা হব না।

আরোও খবর

Whatsapp group

স্ট্রাইকার নিশীথ

নিশীথের বাড়ির কাছে তৃনমুল মিটিং বোমা হামলা

বিনোদনের খবর

রাজনীতির খবর

উত্তরের দিনহাটা বিধানসভায় এবার সেয়ানে সেয়ানে লড়াই হচ্ছে। তৃনমুল প্রার্থী উদয়ন গুহের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করছেন বিজেপি সাংসদ নিশীথ প্রামানিক (MP NISITH PRAMANIK)। দুই হেভিওয়েট প্রার্থীর লড়াইয়ে জমে উঠেছে বিধানসভার লড়াই। দলীয় নির্দেশেই সাংসদ হয়েও বিধানসভায় লড়তে মাঠে নামছেন নিশীথ।

বাক স্বাধীনতা ফেরানোয় লক্ষ্য

সাংসদ অভিযোগ করেন, দিনহাটায় সাধারন মানুষের বাক স্বাধীনতা নেই। শাসক দলের বিরুদ্ধে মুখ খুলে হেনস্থা হতে হয়েছে শিক্ষক, সরকারী কর্মাচারী, বুদ্ধিজীবিদের। দিনহাটার মানুষকে অপমান করেছে শাসক দল। এবারে সেই বাক স্বাধীনতা ফেরানোয় লক্ষ্য  সাংসদের। সাধারন মানুষ যাতে নির্ধিদ্বায় মতামত প্রকাশ করতে পারে সেই পরিবেশ তৈরি করা হবে দিনহাটায়।

উন্নয়নের একাধিক প্রতিশ্রুতি (MP NISITH PRAMANIK)

ক্ষমতায় এলে বাংলাকে যেমন সোনার বাংলা গড়ে তোলা হবে তেমনি দিনহাটার উন্নয়ন করা হবে। দিনহাটায় আর একটি কলেজ, দমকল কেন্দ্র সহ একাধিক উন্নয়ন মূলক কাজের প্রতিশ্রুতি দেন সাংসদ। দিনহাটায় একটি মাত্র কলেজ থাকায় সমস্যায় পড়তে হয় সাধারন পড়ুয়া দের। সীমান্ত বর্তী দুরদুরান্ত থেকে ছাত্রছাত্রীরা পড়তে আসেন দিনহাটায়। কলেজ শেষে বাড়ি ফিরতে সমস্যায় পড়ে অনেকেই। দমকল কেন্দ্র না থাকায় সমস্যা আছে দিনহাটা-২ ব্লকের ব্যবসায়ী সহ সাধারণ মানুষ। ক্ষমতায় এলে  এই সমস্যা গুলির সমাধান করা হবে।

প্রচারে হেভিওয়েট নেতৃত্ব

সাংসদ জানান আগামী মাসেই জেলায় প্রচারে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দিনহাটায় সাংসদের পক্ষে প্রচারে আসবে একাধিক কেন্দ্রীয় মন্ত্রী সহ দলীয় নেতৃত্বরা।

NO COMMENTS

Leave a Reply

%d bloggers like this:
Skip to toolbar