Saturday, September 25, 2021

Buy now

আমার বাবারও তিন মেয়ে- তৃনমুলের হয়ে ফেসবুকে কলম ধরলেন মন্ত্রী কন্যা সংঘমিত্রা

sangamitra
মন্ত্রী কন্যা

নিজস্ব সংবাদদাতা, মাথাভাঙ্গাঃ মাথাভাঙ্গার ঘোকসাডাঙ্গায়  ধর্ষনের ঘটনায় সরগরম কোচবিহার।   অভিযুক্তকে দ্রুত গ্রেপ্তারের দাবিতে বৃহস্পতিবার পুলিসকে স্মারকলিপি দেয় বিজেপি। অভিযুক্ত  শাসক ঘনিষ্ট, তাই বিষয়টি ধামা চাপা দেওয়ার চেষ্টা হচ্ছে বলে বিজেপির পক্ষ থেকে  দাবি করা হয়। ধর্ষনের ঘটনায় বিজেপিকে জবাব দিতে ফেসবুকে পোস্ট করলেন মাথাভাঙ্গার তৃনমূল কংগ্রেসের বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী বিনয় কৃষ্ণ বর্মনের মেয়ে সংমিত্রা বর্মন। পুলিস দ্রুত অভিযুক্তকে গ্রেপ্তার করলেও শুধু মাত্র রাজনীতি করার জন্য জলঘোলা করছে।  সংঘমিত্রা দাবি করেন, তিন মেয়ের বাবা বিনয় বাবু ঘটনার জানার পরেই পুলিস কে দ্রুত ব্যবস্থা নেওয়ার কথা বলেন। পুলিস অভিযুক্তকে গ্রেপ্তারও করে। তবু ছবি তুলে রাজনীতি করার জন্য তৃনমুলের নাম জড়াচ্ছে বিজেপি।  রাজনীতি করার জন্য আর কত নীচে নামবে বিজেপি প্রশ্ন তোলেন তিনি।

সংঘমিত্রা ফেসবুকে লেখেন, #Shame on you BJP… #Shame on you Malati Rava…মুখ খুলতে বাধ্য হলাম। একটা বাচ্চা মেয়ের উপর হওয়া নির্মম অত্যাচারকে নিয়ে আপনারা রাজনীতি শুরু করে দিলেন , বোঝাই যায় আপনাদের মানসিকতা কতটা নোংরা।

আপনারা আর কত নীচে নামবেন ?? একটা বাচ্চা মেয়ের উপর হওয়া অত্যাচারকে আপনারা রাজনৈতিক ইস্যু বানানোর জন্য তৃণমূলের নাম জরাতে ব্যস্ত ।

যেখানে আমার বাবা খবরটা শোনার পর সাথেসাথে পুলিসকে তৎপর হয়ে আসামীকে ধরার নির্দেশ দিলেন তার পরেও বিজেপির নোংরামি শেষ হল না নানা রকম মিথ্যে কথা বানিয়ে মিডিয়ার সামনে বলা শুরু হল ।

এমনকি পুলিশ আসামীকে ধরার পরেও লোক দেখানো মিটিং মিছিল শুরু হল ‘আসামীকে অবিলম্বে গ্রেফতার করতে হবে ‘ এই স্লোগান দিয়ে ।

বিধানসভা ভোটের আগে তৃণমূলের সাথে লড়াই করার অ্যাজেনডা খুঁজে পাচ্ছেনা বিজেপিরা তাই মেয়েটার উপর হওয়া অত্যাচারকে রাজনৈতিক ভাবে ব্যবহার করা শুরু করেছে বিজেপি।

প্রসাশন যথেস্ট গুরুত্ব দিয়ে কেসটা দেখছে । আমার বাবারও তিন মেয়ে তাই একজন বাবা হয়ে আর একজন বাবার মানসিক অবস্থাটা আমার বাবা ভালোই বোঝেন আর দোষী ব্যক্তি যাতে খুব তারাতারি শাস্তি পায় সেটা দেখছেন কিন্তু তাই বলে আপনাদের মত ছবি তুলে রাজনৈতিক রঙ লাগিয়ে নোংরা রাজনীতি করতে যাননি ।

 

Related Articles

Leave a Reply

Stay Connected

22,046FansLike
2,957FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles

DMCA.com Protection Status
%d bloggers like this:
Skip to toolbar