Sunday, September 26, 2021

Buy now

Kareena Saif: পরিবারে নতুন সদস্য।

kareena taimur photo
করিনা সইফের পরিবারে নতুন সদস্য । ছবি টুইটার

ওয়েব ডেস্কঃ করিনা কাপুর (Kareena Kapoor) এবং সাইফ আলি খানের(Saif Ali Khan) পরিবারে খুশির খবর! পুত্র সন্তানের জন্ম দিল বেবো। এই দম্পতি ২১ শে ফেব্রুয়ারী (২০২১) সকাল সাড়ে আটটার তৈমুরের ভাইকে স্বাগত জানায়। গতকাল সন্ধ্যা সাড়ে পাঁচ  টার দিকে বেবোকে ব্রিজ ক্যান্ডি হাসপাতালে (মুম্বাই) ভর্তি করা হয়েছিল।গত বছরে  অগস্টে করিনা (Kareena Kapoor)এবং সাইফ তাদের  দ্বিতীয় সন্তানের প্রত্যাশার কথা প্রকাশ করেন। এই দম্পতি তাদের ছেলে তৈমুর আলী খানের জন্মের সাথে সাথে ২০১৬  সালে প্রথম বাবা-মা করেছিলেন।

তাদের দ্বিতীয় বাচ্চা আসার আগে, সাইফ(Saif Ali Khan) এবং করিনা তাদের নতুন  বাড়িতে চলে আসেন। নবজাতকের পাশাপাশি এই বাড়িতে তৈমুরের জন্য আলাদা নার্সিং এর ব্যবস্থা রয়েছে।  করিনা কাপুর(Kareena Kapoor) তার দ্বিতীয় গর্ভাবস্থার মধ্য দিয়েও অভিনয়ের কাজ করছেন। অভিনেত্রী সম্প্রতি আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ ছবিতে নিজের অংশের শুটিংয়ের জন্য দিল্লি গিয়েছিলেন। করিনা লকডাউনের মাঝেও বেশ কয়েকটি বিজ্ঞাপনের জন্য শুটিং করেছিলেন । তার গর্ভাবস্থার কয়েক মাস পরেও , বেবো ধর্মশালায় চলে এসেছিলেন, যেখানে সাইফ আলি খান(Saif Ali Khan) তার চলচ্চিত্র ‘ফোন ভূত’ ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন।

সলমান খান কে ধন্যবাদ দিল কোন অভিনেত্রী

বিজেপির রথে বিঘ্ন

কেন প্রশিক্ষণ বয়কটের ডাক ভোটকর্মীদের

দুই সন্তানের  মা, করিনা কাপুরকে(Kareena Kapoor) শীঘ্রই  করণ জোহরের ছবি ‘তখত’ এ দেখা যাবে। অন্যদিকে, সাইফ আলি খান(Saif Ali Khan)কে দেখা যাবে ‘আদিপুরুষ’, ‘ভূত পুলিশ’ এবং ‘বান্টি অর বাবলি-২ ’ তে।

Related Articles

1 COMMENT

Leave a Reply

Stay Connected

22,046FansLike
2,956FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles

DMCA.com Protection Status
%d bloggers like this:
Skip to toolbar