Home বিনোদন ‘যত বড় তারকাই হও না কেন, তোমাকে বিয়ে করবই’, আচমকাই প্রস্তাব মিমিকে

‘যত বড় তারকাই হও না কেন, তোমাকে বিয়ে করবই’, আচমকাই প্রস্তাব মিমিকে

(Mimi Chakraborty)
(Mimi Chakraborty) Mimi Chakraborty Husband
মিমি চক্রবর্তী

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। টলিউডের নায়িকা। যাদবপুরের সাংসদ। তাঁকে সরাসরি বিয়ের প্রস্তাব দিলেন এক নেটাগরিক। ঠিক প্রস্তাবও নয়, মিমিকে জীবনসঙ্গী করার দৃঢ় সংকল্পের কথা এক প্রকার ঘোষণা করলেন তিনি। (fan wants to mimi chackraborty husband)

Fan wants to Mimi Chackraborty Husband

বৃহস্পতিবার সন্ধেবেলায় নিজের অনুরাগীদের সঙ্গে একটি ‘কিউএন্ডএ সেশন’ অর্থাৎ প্রশ্নোত্তর পর্ব শুরু করেন অভিনেত্রী। অনুরাগীদের সঙ্গে নিজের যোগসূত্র বজায় রাখার জন্য আগেও বেশ কয়েকবার এই পন্থা নিয়েছেন মিমি(Mimi Chakraborty)। নিষ্ঠা সহকারে সকলের সব প্রশ্নের উত্তর দেন সাংসদ-অভিনেত্রী। এ বারও অন্যথা হয়নি। এক এক করে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সকলের প্রশ্নের উত্তর দিচ্ছিলেন মিমি। কিছুক্ষণ এ ভাবে চলার পরেই এক অনুরাগী নিজের মনের ইচ্ছা জানান মিমিকে। তিনি লেখেন, ‘তুমি যত বড় তারকাই হও না কেন, তোমাকে আমি বিয়ে করবই’। স্বভাবসিদ্ধ ভঙ্গিতে এ কথার উত্তর ফিরিয়ে দেন মিমি (Mimi Chakraborty Husband )।(Mimi Chakraborty) Mimi Chakraborty Husband

কী বললেন তিনি (Mimi Chakraborty)?

সাংসদ-অভিনেত্রী বলেননি কিছুই। গানের মাধ্যমে উত্তর দিলেন তিনি। ২০০৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘মুঝসে শাদি করোগি’ ছবির ‘টাইটেল ট্র্যাক’টি জুড়ে দিয়েছেন নিজের স্টোরিতে। অর্থাৎ অনুরাগীর এই কথাকে নিছক মজার থেকে বেশি কিছুই ভাবেননি তিনি।

এ ছাড়াও আরও অনেকে নানা প্রশ্ন করেছেন মিমিকে। একজন মিমির (Mimi Chakraborty Husband)চারপেয়ে সন্তান চিকুর স্বাস্থ্যের কথাও জানতে চেয়েছিলেন। উত্তরে মিমি জানিয়েছেন, আগের থেকে অনেকটাই সুস্থ চিকু। ‘ক্রাশ’ অর্থাৎ ভাল লাগার মানুষের কথা জানতে চাওয়া হলে হলিউড অভিনেতা হেনরি ক্যাভিলের ছবি পোস্ট করেন অভিনেত্রী। এ ভাবেই প্রশ্নোত্তর পর্বের মাধ্যমে আরও একবার অনুরাগীদের কাছাকাছি পৌঁছে গেলেন মিমি। জানালেন নিজের সম্পর্কে অনেক অজানা তথ্য।

Read More

Join Whatsapp

Entertainment News

WBElection News

NO COMMENTS

Leave a Reply

%d bloggers like this:
Skip to toolbar