Home বিনোদন শীঘ্রই দুজনে  (Dujone )হচ্ছে শ্রাবন্তী সোহম- সরগরম নেট দুনিয়া।

শীঘ্রই দুজনে  (Dujone )হচ্ছে শ্রাবন্তী সোহম- সরগরম নেট দুনিয়া।

হইচই এ শীঘ্রই মুক্তি পাচ্ছে দুজনে। তা নিয়ে সোস্যাল মাধ্যমে পোস্ট হতেই হইচই। সোহম শ্রাবন্তি জুটিকে বিজেমুল বলে দাবি করছে নেটিজেন রা। সোহমের পরিবর্তে দিলিপ ঘোষ , মদন মিত্রকে শ্রাবন্তীর বিপরীতে চাইছেন অনেকেই।

shrabonti
শ্রাবন্তি

বিনোদন ডেস্কঃ ওয়েব সিরিজে অভিষেক হতে চলেছে টলিউড অভিনেতা সোহম চক্রবর্তীর। তা নিয়ে তীতি মত উচ্ছ্বসিত এই অভিনেতা। সোহম ফেসবুকে লিখেছেন Here comes the first look of my debut web series #Dujone. Coming soon only on Hoichoi.  হইচই প্লাটফর্মে ‘দুজনে’ সিরিজের সোহমের বিপরীতে অভিনয় করবেন নায়িকা শ্রাবন্তি চক্রবর্তী। দুজনের প্রথম লুক সোস্যাল মাধ্যমে পোষ্ট করেছেন দুই জনেই। শ্রাবন্তীও ওয়েব সিরিজের লুক ফেসবুকে দিয়েছেন।

dujone
হইচই এ শীঘ্রই মুক্তি পাচ্ছে দুজনে।

দুই জনের (Dujone ) ফেসবুক পোস্টে একাধিক কমেন্ট হচ্ছে। আর এনিয়ে সরগরম নেট দুনিয়া। মদন মিত্র আর দিলীপ ঘোষ কে সোহমের পরিবর্তে অভিনেতা করার দাবি উঠেছে।

Whatsapp গ্রুপে যুক্ত হন

বিনোদনের আরোও খবর পড়ুন

ভোটের খবর পড়ুন

Dujone  নিয়ে কেন সরগরম নেট দুনিয়া

সম্প্রতি সোহম তৃনমুল কংগ্রেসে যোগ দিয়েছেন আর শ্রাবন্তি বিজেপিতে। দুই বিরোধী দলের এই দুই জনের দুজনে (Dujone ) নিয়ে নানা মত প্রকাশ করছে নেটিজেনের একাংশ। বিজেমুল প্রোডাকশনের ছবি বলছে কেউ। আবার কেউ সোহম কে সরিয়ে মদন মিত্রকে অভিনেতা করার দাবি করছে কারোও দাবি দিলিপ ঘোষ হোক অভিনেতা।

soham
সোহম
কিছু মজাদার কমেন্ট

বিজেমুল দাবি করে মন্তব্য করেছেন কেউ এই ভাবে  “ প্রযোজনায়-বিজেমূল প্রোডাকশন … মূল আকর্ষণ -‘খেলা হবে, এবং ‘অচ্ছে দিন আয়েঙ্গে,।“

আর মদন মিত্রকে অভিনেতা করার দাবি তুলে এই মন্তব্য করা হয়েছে

“ TMC থেকেই যদি Hero নেওয়ার ছিল তাহলে বাংলার crush (MDM) মদন মিত্র কে নেওয়া হলো না কেন?”

আবার কেউ বিজে মুলের এক সাথে হওয়ার ঘটনায় মজা করে তীব্র প্রতিবাদ করে লিখেছেন “

এই ঘটনার তীব্র প্রতিবাদ জানাচ্ছি!”  আবার কেউ বিজেপি  রাজ্য সভাপতি দিলিপ ঘোষ কেই শ্রাবন্তীর সাথে অভিনেতা হিসেবে চেয়েছেন। তারা মন্তব্য করেছেন “  সোহম কে সরিয়ে দিলু দা আর তুমি, তবেই না জমবে দুজনে ”

আরোও কিছু মজাদার পোস্ট পড়ুন

একজন ঘাসফুল আর একজন পদ্মফুল , #দুজনে মিলে এবার বানাবো  পাবলিককে ফুল 🙂🙂🙂

দুই বিরোধী পক্ষ একসাথে! রগুবীর আগাম রককে কোরো।

“দুজনে” আলাদা ফুলে!!!😂😂😂

NO COMMENTS

Leave a Reply

%d bloggers like this:
Skip to toolbar