Saturday, September 25, 2021

Buy now

নির্বাচনে হারবে জেনেই রাজনৈতিক প্রতিহিংসা করছে বিজেপি- মমতা

bengal chief minister mamata banerjee told cbi notice to rujira banerjee is potical conspiracy
মমতা বন্দ্যোপাধ্যায়

হুগলীঃ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বউকে সিবিআই এর নোটিস আসলে রাজনৈতিক প্রতিহিংসা। বিধানসভা নির্বাচনে হারবে জেনেই  প্রতি হিংসা করছে বিজেপি। বুধবার ডানলপে সভা করে এভাবেই বিজেপিকে বিধল তৃনমূল কংগ্রেসের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তিনি দাবি করেন , আমাদের বাড়ির বউকে কয়লা চোর বলে আর নিজেরা কয়লা মাফিয়ার হোটেলে থাকছে। বিজেপি পুরো দেশে আমাকে শুধু ভয় পায়। তাই আমাকে চমকায় ধমকানোর চেষ্টা করে। তৃণমূলকে যদি আদি সপ্ত গ্রামে পোতা হয় দিল্লিতে গিয়ে মাথা উচু করে দাঁড়াবে। কতজনকে গ্রেপ্তার করবে? আমরা জেল ফুটো করে বেরাবো।  বংগাল নয় বাংলা চাই । বিজেপি  ভোটে জিতলে বহিরাগত দের দখলে যাবে বাংলা। বাংলায় নির্বাচনে হারলে দেশ থেকে বিদায় নেবে বিজেপি।    এদিনের সভায় মমতার মুখে একাধিক বার ‘’খেলা হবে ‘’স্লোগান শুনতে পাওয়া যায়। তিনি বলেন, এবার ভোটে খেলা হবে। বিজেপি সিপিএম  কংগ্রেস একসাথে অন্য দিকে আমি গোল রক্ষক। দেখি কটা গোল দেয় ওরা ।

সি বি আই হানা – রাজনৈতিক প্রতিহিংসা

ভোটের মুখে তৃনমূল সাংসদ তথা মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) ভাইপো অভিষেকের বাড়িতে হাজির হয় সিবিআই। অভিষেকের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে কয়লা দুর্নিতি কান্ডে নোটিস দেয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। ভোটের মুখে সিবিআইয়ের এই পদক্ষেপকে ঘিরে জল ঘোলা হচ্ছে রাজ্যে। গতকাল রুজিরার সাথে দেখা করেন মমতা। তারপরেই সিবিআই  রুজিরাকে জিজ্ঞাসাবাদ করে। আজ হুগলীর ডানলপে সিবিআইয়ের এই   কর্মকান্ডকে রাজনৈতিক প্রতিহিংসা বলে বলে দাবি করেন। নির্বাচনে রাজনৈতিকভাবে লড়াই করে জিতবে পারবে না বলেই প্রতিহিংসা করছে তাঁরা । আমাদের বাড়ির মেয়ে কয়লা চোর বলে। নিজেরা  কয়লা মাফিয়াদের  কোলে নিয়ে ঘোরে বলে মমতা দাবি করেন।

আরো পড়ুন

প্রশিক্ষণ বয়কটের ডাক ভোট কর্মীদের

আজকের লটারিতে বিজয়ী কারা

মমতার (Mamata Banerjee) মুখে খেলা হবে

 এদিনের সভায় একাধিক বার মমতা বন্দ্যোপাধ্যায় খেলা হবে স্লোগান দেন। মমতার প্রতি উত্তরে দর্শকরাও খেলা হবে স্লোগান দেয়। বিজেপি সি পি এম কংগ্রেস সাথে খেলায় মমতা গোল রক্ষক হবেন। বিরোধীরা একটি বলও তৃনমূলের গোল পোস্টে ফেলতে পারবে না।

হোঁদল কুদকুদ – কিম্ভূত কুম্ভকার

বিজেপির মোদী-শাহ জুটিকে নাম না করে হোঁদল কুদকুদ- কিম্ভূত কুম্ভকার বলে ব্যঙ্গ করেন মমতা। এই দুই জুটিই নাকি দেশ চালচ্ছে বলে তিনি দাবি করেন। টেলি প্রম্পটার দেখে মোদী বাংলা বলেন বলে মমতা দাবি করেন। এভাবে বাংলা বলে জয়ী হওয়া যাবে না বলে তিনি জানান। বাংগাল নয় বাংলা চাই বলে তিনি দাবি করেন ।

তোলাবাজ বনাম ধান্দাবাজ

৪৮ ঘণ্টা আগে এই ডানলপ থেকে তৃনমূলকে তোলাবাজ বলে দাবি করেন নরেন্দ্র মোদী। এদিন তাঁর জবাবে বিজেপিকে ধান্দাবাজ বলেন তিনি। গ্রামের মানুষ ৪-৫ টাকা নিলে হয় তোলাবাজ। আর যারা দেশকে বেচে কোটি কোটি টাকা কামাই করছে তাঁরা কি? ৪-৫ টাকা কাট্মানী হলে কোটি কোটি টাকা র‍্যাট মানী । ২০১৬ সালে ডানলপকে রাজ্য অধিগ্রহণ করতে চেয়েছিল। কেন্দ্র সম্মতি দেয়নি বলেই তা হয়নি বলে মমতা (Mamata Banerjee) জানান।

নারী নিরাপত্তা

বিজেপি দলে নারীরা সুরক্ষিত নয়। ওই দলে মেয়েদের যোগ দিতে বারন করেন তিনি। বিজেপিতে অনেক মেয়ে মুখ বন্ধ করে বসে আছে। ওদের অপমান দেখলেন শিহরিত হন মমতা। বিজেপি পরিচালিত রাজ্যগুলিতে মেয়েদের উপর অত্যাচার বাড়ছে। বাংলায় মেয়েরা নিরাপদ বলে মুখ্যমন্ত্রী দাবি করেন।  

Related Articles

3 COMMENTS

Leave a Reply

Stay Connected

22,046FansLike
2,959FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles

DMCA.com Protection Status
%d bloggers like this:
Skip to toolbar