Home বিনোদন Bigg Boss: সলমান খানকে ধন্যবাদ বিজয়ী অভিনেত্রীর।

Bigg Boss: সলমান খানকে ধন্যবাদ বিজয়ী অভিনেত্রীর।

bigg boss winer rubina dilaik
বিগ বস জয়ী রুবিনা দিলাইক। ছবি সৌজন্য টুইটার

ওয়েব ডেস্কঃ বিগ বস (Bigg Boss) জিতে নিজেকে শান্তই রাখতে পারছেন না রুবিনা দিলায়ক (Rubina Dilaik)। পারবেনই বা কেন?  টানা ১৪০ দিনের লড়াই শেষ করে  রবিরাব রাতে বিগ বস (Bigg Boss)-১৪ সিজনে জয়ী হন তিনি। ফাইনালে জেতার পরেই সুপারস্টার সলমান খানের(Salman khan) প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। নিজের ইন্সটাগ্রাম আকাউন্টে বিগবস জেতার পরেই পোস্ট করেছেন তিনি।

বিগবস -১৪ সিজনের ফাইনাল হল রবিবার রাতে। রুবিনা (Rubina Dilaik)এবার বিগ বসের ট্রফি বাড়ি নিয়ে গেলেন। সাথে পেলেন ৩৬ লক্ষ টাকা। গায়ক রাহুল বৈদ  প্রথম রানার্স আপ  হয়েছেন। নিক্কি তাম্বোলি দ্বিতীয় রানার্স আপ হয়েছেন বিগ বস-১৪ সিজনের। ফাইনালে অন্য দুই প্রতিয়োগী ছিলেন আলি গোনী ও রাখি সায়ান্ত।

কেন প্রশিক্ষণ বয়কটের ডাক ভোট কর্মীদের।

বিজেপির রথে বিঘ্ন।

বিজয়ী হয়ে রুবিনা দিলায়ক(Rubina Dilaik) প্রথমে কি করলেন ?

বিগ বসে জয়ী হওয়া রুবিনার দীর্ঘদিনের স্বপ্ন। নিজের সেই আশা পূর্ণ হতেই আবেগকে ধরে রাখতে পারেন নি। প্রথমেই নিজের ইন্সটাগ্রামে লাইভ হন তিনি। ফ্যানদের ধন্যবাদ জানিয়ে পোস্ট করেন রুবিনা। তিনি লেখেন “Thank You Abundantly”. পরে নিজের সমর্থকদের উদ্দেশ্যে ভিডিও মেসেজ দেন।  দেখুন সেই ভিডিও।

Bigg Boss জিতে কালার্স চ্যানেলকে  ধন্যবাদ জানান

বিগবস-১৪ জয়ী ট্রফি হাতে একটি ছবিও ইন্সটাগ্রামে  পোস্ট করেন রুবিনা দিলায়ক(Rubina Dilaik)।  সাথে তিনি কালার্স টিভিকে ধন্যবাদ জানান। দেখুন সেই ছবি।

সলমান খানের (Salman khan) প্রতি কৃতজ্ঞ

বিগ বসের(Bigg Boss) সঞ্চালক সুপারস্টার সলমান খানের(Salman khan)  প্রতি কৃতজ্ঞতা জানাতে ভোলেন নি ১৪ সিজনের বিজয়ী রুরিনা দিলায়ক(Rubina Dilaik)। সলমান খানের সহয়োগীতা আর সমর্থনের জন্য তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি লেখেন ‘’ Thank You Sir @beingsalmankhan for all the patient and your wonderful support. সাথে ভালবাসার চিহ্ন দিয়ে পোস্ট টি ভর্তি করেন। রুবিনার ইন্সটাগ্রামে  পোস্ট টি দেখুন।

2 COMMENTS

Leave a Reply

%d bloggers like this:
Skip to toolbar