Home কলকাতা গেরুয়া শিবিরে নাম লেখালেন অভিনেত্রী পায়েল

গেরুয়া শিবিরে নাম লেখালেন অভিনেত্রী পায়েল

Actress Payel sarkar Join bjp today
বিজেপিতে যোগ দিলেন পায়েল সরকার ।

কলকাতাঃ তারকাদের রাজনীতিতে যোগের হিড়িক লেগেই আছে বাংলায়। বুধবার মমতা বন্দ্যোপাধ্যায়ের সভায় এক ঝাঁক টলিউডের অভিনেতা অভিনেত্রী তৃনমুলে যোগ দেয় । বৃহস্পতিবার রাজনীতির ময়দানে পা রাখলেন ফের আর একজন তারকা অভিনেত্রী । এদিনে বিজেপিতে যোগ দেন অভিনেত্রী পায়েল সরকার (payel sarkar)।এদিন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কাছ থেকে গেরুয়া পতাকা তুলে নেন তিনি । তাঁর বিজেপিতে যোগদানের সময় উপস্থিত ছিলেন বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জেপি নাড্ডাও ।

২৫ ফেব্রুয়ারী ২০২১ তারিখে শিলিগুড়ি আবহাওয়ার পূর্বাভাষ

আবহাওয়া সংক্রান্ত খবর

বিনোদন সংক্রান্ত খবর

রাজনীতির খবর

খেলার খবর

সিবিআই হানা রাজনৈতিক প্রতি হিংসা

ভোট প্রশিক্ষণ বয়কটের হুমকি শিক্ষকদের একাংশের

বাংলায় তারকাদের রাজনীতিতে যোগদানের হিরিক

বিধানসভা ভোটের মুখে টলিউডের তারকারা বিভিন্ন রাজনৈতিক দলে যোগ দিয়ে যাচ্ছেন । বুধবার হুগলীর ডানলপে মমতার সভায় যোগ দেন একাধিক জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী । রাজ চক্রবর্তী, জুন মালিয়া, সায়নী ঘোষ, কাঞ্চন মল্লিক রা গত কাল তৃনমূলে যোগ দেন । আজ পায়েল সরকার গেরুয়া শিবিরে নাম লেখালেন ।

পায়েল সরকার (payel sarkar) কে

যাদবপুর বিশ্ব বিদ্যালয়ে ইতিহাস নিয়ে পড়াশুনা করেন পায়েল । তবে নিজের রাজনৈতিক মতাদর্শ নিয়ে প্রকাশ্যে সরব এমনটা বলা যায় না । তবে নারীদের অধিকার নিয়ে টুইটারে সোচ্চার হন তিনি । তবে এদিন কার্যত চমক জাগিয়ে বিজেপিতে যোগ দিলেন তিনি ।

পায়েলের অভিনয় জীবন

২০০৪ সালে শুধু তুমি সিনেমায় অভিনেতা প্রসেনজিত চট্টোপাধয়ায়ের বোনের ভুমিকায় অভিনয় করেন । ২০০৭ সালে রবি কিনাগি পরিচালিত আই লাভ ইউ সিনেমাতে জনপ্রিয়তা লাভ করেন তিনি । ২০১১ সালে রাজ চক্রবর্তী পরিচালিত লে ছক্কা সিনেমায় অভিনয়ের জন্য আনন্দলোক সেরা অভিনেত্রী নির্বাচিত হন । ২০১৫ সালে জমের রাজা দিল বর সিনেমায় অভিনয়ের জন্য কলাকার সেরা আভিনেত্রী নির্বাচিত হন । ২০১৫ সালে গুড্ডু কি গান সিনেমা দিয়ে হিন্দী সিনেমায় প্রথম অভিনয় করেন । ২০১৮ সালে বাংলাদেশের প্রখ্যাত অভিনেতা শাকিব খানের বিপরীতে  ভাইজান এল রে সিনেমায় অভিনয় করেন । ২০২০ সালে হারনো প্রাপ্তি ও বিয়ে ডট কমে অভিনয় করেন । ২০১৯ সালে শরতে আজ অভিনয় করার মাধ্যমে ওয়েব সিরিজে পা রাখেন। ২০২০ সালে ওয়েব সিরিজ শব্দ জব্দ ও মিস ম্যাচ ৩ তে অভিনয় করেন তিনি ।

পায়েলের ব্যক্তিগত জীবন

১৯৮১ সালের ১০ ফেব্রুয়ারী পায়েলের (payel sarkar) জন্ম। ২০০৩ সাল থেকে অভিনয়ের সাথে জড়িয়ে আছেন। বলিউড সুপারস্টার শাহরুখ খানের তিনি ভক্ত। শাহরুখ খানের বিপরীতে তাঁর অভিনয় করার ইচ্ছে রয়েছে। ২০১০ সালে এই ইচ্ছে তিনি প্রকাশ্যে আনেন। যদিও তা এখন পূর্ণ হয়ে উঠে নি।

সামাজিক মাধ্যমে পায়েল সরকারকে অনুসরণ করুন। ফেসবুক টুইটার ইনস্টাগ্রামে অনুসরণ করুন পায়েল কে।

আরোও খবর জানতে আমাদের ফেসবুক পেজ লাইক করুন । টুইটারইনস্টাগ্রামে আমাদের অনুসরন  করুন ।

NO COMMENTS

Leave a Reply

%d bloggers like this:
Skip to toolbar